ঢাকা, মঙ্গলবার ২১, মে ২০২৪ ৪:১৩:১৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা রামপুরায় অটোরিকশাচালকদের সড়ক অবরোধ, তীব্র যানজট সৌদি পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী বাংলা ভাষাকে রক্ষা করতে শহীদ হন কমলা ভিক্ষা করে দেশের মানুষ চলবে না: প্রধানমন্ত্রী জাতীয় এসএমই পুরস্কার পেলেন ৭ উদ্যোক্তা

বিয়ে করছেন সোনাক্ষী! 

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০৬ পিএম, ১০ মে ২০২৪ শুক্রবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

বছর দুয়েক আগে সোনাক্ষী সিনহার বিয়ের গুঞ্জন উঠেছিল। সেসময় একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছিলেন তিনি। সেই ছবিতে তার হাতের আঙুলে আংটি জ্বলজ্বল করছিল। এ থেকে নেটিজনরা ধারণা করেছিলেন, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন এই বলিউড সুন্দরী।

নেটাগরিকদের ধারণা আরও পাকা-পোক্ত করেছিল প্রকাশিত ছবির ক্যাপশন। তিনি লিখেছিলেন, ‘আমার জন্য খুব বড় দিন। স্বপ্ন পূরণ হতে চলেছে। তোমাদের সঙ্গে ভাগ করে নিতে চাই খুব তাড়াতাড়ি। এই পথ যে এত সহজ, তা ভাবতেও পারিনি।’


এরপর কেটে গেছে দুই বছর। জাহিরের সঙ্গে এখানে সেখানে দেখা গেলেও দেখা যায়নি বিয়ের পিঁড়িতে। সম্প্রতি ফের আলোচনায় এসেছে বিষয়টি। নেটাগরিকদের মনে প্রশ্ন উঠেছে এবার কি বিয়ে করছেন সোনাক্ষী? 


সম্প্রতি কপিল শর্মার শোয়ে এসেছিলেন সোনাক্ষী। সেখানে কপিল হঠাৎ সোনাক্ষীকে বিয়ে নিয়ে জিজ্ঞাসা করে বসেন। সোনাক্ষী তখন সোজা উত্তর দেন, ”কাটা গায়ে নুনের ছিটা! আমি কিন্তু বিয়ে করতে একেবারে তৈরি।” খুব চালাকি করেই জাহিরের প্রসঙ্গ এড়িয়ে গেছেন সোনাক্ষী।

বহুদিন ধরেই বলিউডের অলিতে-গলিতে কান পাতলে শোনা যাচ্ছে, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী! যদিও এই জল্পনায় শিলমোহর দেননি সোনাক্ষী বা তার পরিবারের কেউ।